Wednesday, January 8th, 2020




জামালপুরে র্ধমীয় স্থাপনাসহ বসতবাড়রি জমরিক্ষার দাবি এলাকাবাসীর

জামালপুর প্রতনিধিি ॥ জামালপুরে মসজদি-মন্দরি ও বসতবাড়সিহ বভিন্নি স্থাপনার জমরিক্ষার দাবতিে মানববন্ধন করছেে বানয়িা বাজার এলাকাবাসী। বুধবার সকালে জামালপুর পৌরসভার বানয়িা বাজার এলাকায় জামালপুর-ময়মনসংিহ সড়কে এই মানববন্ধন অনুষ্ঠতি হয়।

ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য দনে স্থানীয় ওর্য়াড কাউন্সলির জামাল পাশা, মসজদি কমটিরি সভাপতি আলহাজ নুরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার, জলো পুজা উদযাপন কমটিরি সভাপতি শংকর রায়, বানয়িা বাজার মসজদিরে ইমাম মাওলানা রাশদেুল ইসলাম, ওর্য়াড আওয়ামী লীগরে সহ-সভাপতি আলহাজ বাহার উদ্দনি, ওর্য়াড বএিনিপরি সভাপতি আরফিুর রহমান, বানয়িাবাজার উচ্চ বদ্যিালয় ম্যানজেংি কমটিরি সদস্য সলেমি আহাম্মদে প্রমুখ।

স্থানীয় ওর্য়াড কাউন্সলির জামাল পাশা অভযিোগ করনে, শরেপুর জলোর কুলুরচর এলাকার চহ্নিতি ভূমদিস্যু কসরি উদ্দনিরে নতেৃত্বে একটি চক্র বানয়িা বাজার এলাকার মসজদি, মন্দরি, শ্বশ্মান, বাসর্টামনিাল, ও শতাধকি বসতবাড়রি মালকিরে বরিুদ্ধে মথ্যিা মামলা দয়িে হয়রানী করছ।ে জামালপুর পৌরসভার সাতপাকয়িা মৌজার প্রায় ৪ একর ৬৭ শতাংশ জমি জোরর্পূবক দখল করে নয়ে ওই ভূমদিস্যু কছরি উদ্দনি। বানয়িা বাজার জামে মসজদি কমটিরি সভাপতি আলহাজ নুরুজ্জামান বলনে, আমরা শত বছর ধরে এই এলাকায় স্থায়ীভাবে বসবাস করে আসছ।ি অথচ ভূমদিস্যু কসরি উদ্দনি আমাদরে বসতবাড়তিে জমি নজিরে দাবি করে মথ্যিা মামলা দয়িে হয়রানী করছ।ে অবলিম্বে মথ্যিা মামলা প্রত্যাহার করে ভূমদিস্যু কছরি উদ্দনিরে বরিুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনরে জোর দাবি জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ